বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আলিয়ার ইচ্ছা অনুযায়ী মধুচন্দ্রিমা কাশ্মীরে

আলিয়ার ইচ্ছা অনুযায়ী মধুচন্দ্রিমা কাশ্মীরে

বিনোদন ডেস্কঃ  
দীর্ঘদিন ধরে বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে চলছে ফিসফাস। বলিউডের এই রোমান্টিক জুটির বিয়ে ঘিরে নানান খবর উঠে আসে প্রতিনিয়ত। এমনকি গোপনে বিয়ের খবরও প্রকাশিত হয়েছে একাধিকবার। বিয়ে নিয়ে তো আর কম হলো না, তাই এবার চর্চা চলছে আলিয়া-রণবীরের মধুচন্দ্রিমার খবর। বিয়ের পর নাকি এই নবদম্পতি তাঁদের মধুচন্দ্রিমা পালন করবেন ভূস্বর্গ কাশ্মীরে। আর এ সিদ্ধান্ত হয়েছে আলিয়ার ইচ্ছা অনুসারে।
‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের আগেই রণবীর-আলিয়ার প্রেমের খবর চাউর হয়ে যায়। আর আয়ান মুখার্জি পরিচালিত এই ছবির সেটেই ঘনিষ্ঠতা বাড়ে তাঁদের। এরপর বিশ্বের বিভিন্ন স্থানে একান্তে ছুটি কাটাতে দেখা গেছে এই জুটিকে। জানা গেছে, এই দুই বলিউড তারকার ‘হাইপ্রোফাইল’ পরিবার তাঁদের সম্পর্ককে স্বীকার করে নিয়েছেন।
মাঝে খবর ছিল যে ঋষি কাপুর নিউইয়র্ক থেকে ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফিরলে রণবীর-আলিয়ার চার হাত এক করবেন। ঋষি কাপুর দেশে ফিরেছেন। তবে এখনো বাজেনি এই দুই পরিবারে বিয়ের সানাই। তবে বিটাউনে চাপা খবর, এ বছরই নাকি রণবীর এবং আলিয়া বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন। তবে এর আগেই তাঁদের মধুচন্দ্রিমা ঘিরে নতুন গুঞ্জন এখন বিটাউনের আকাশে বাতাসে।
বলিউডে জোর রব, আলিয়া ও রণবীর বিয়ের পর কোথায় মধুচন্দ্রিমা বানাবেন, সেই সন্ধানে আছেন। এই প্রেমিক যুগল নাকি তিনটি রোমান্টিক স্থান তাঁদের হানিমুনের জন্য খুঁজে বের করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বাহামাস, ফিনল্যান্ড ও সুইজারল্যান্ডের গস্টাড শহর। সব্যসাচীকে দিয়ে নাকি লেহেঙ্গার ডিজাইনও করেছেন।
বেশ কিছুদিন আগে আলিয়া-রণবীরের ‘ডেস্টিনেশন ওয়েডিং’ ঘিরে খবর উঠে এসেছিল। খবর ছিল, কাশ্মীরে এই যুগল নাকি মালা বদল করবেন। আলিয়ার জন্যই নাকি কাশ্মীরকে বেছে নেবেন তাঁরা। এই বলিউড সুন্দরী কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্য দারুণ ভালোবাসেন। ২০১৭ সালে আলিয়া যখন ‘রাজি’ ছবির শুটিংয়ে কাশ্মীরে আসেন, তখন থেকেই এ রাজ্য তাঁর পছন্দের তালিকায় এক নম্বরে।
এর আগে মুভি মেলায় আরেক বলিউড তারকা কারিনা কাপুর বলেছেন, বলিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে হলে নাকি তিনিই সবচেয়ে বেশি খুশি হবেন। উল্লেখ্য, কারিনা কাপুর সম্পর্কে রণবীর কাপুরের বোন। এ কথা শুনে করণ জোহর বলেছেন, আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়েতে তিনি আর কারিনা নাকি দুই পাশে থালা হাতে দাঁড়িয়ে থাকবেন।
করণ জোহরও আলিয়া ভাটকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেছেন। তবে একটু ঘুরিয়ে। বললেন, ‘কখনো ভেবেছিলে কারিনা তোমার ননদ হবে?’ শুনে দর্শকসারিতে বসা সবাই চিৎকার করে বলেছেন, এ প্রশ্ন শুধু করণ জোহরের নয়, এ প্রশ্ন তাঁদের সবার। অন্যদিকে প্রশ্ন শুনে আলিয়ার লজ্জা আরও গাঢ় হয়। তিনি কিছুই বলেননি। নীরবতা ভেঙে কারিনা বলেছিলেন, ‘তা যদি হয় (আলিয়া আর রণবীরের বিয়ে), তবে আমি সবচেয়ে খুশি হব।’
অবশ্য ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আলিয়া ভাটকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘এসব খবর উড়তে থাকুক। আমি কিছুই বলব না।’
এ বছরই মুক্তি পেতে চলেছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি। এই প্রথম পর্দায় জুটি বেঁধে আসতে চলেছেন বাস্তবের এই জুটি। আয়ান মুখার্জি পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়সহ আছেন অনেকে। বিশেষ চরিত্রে ক্ষণিকের জন্য দেখা দেবেন শাহরুখ খান। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও আলিয়ার হাতে রয়েছে ‘তখত’ ও ‘সড়ক ২’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com